চাকরির খবর – চলমান সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন সাপ্তাহিক চাকরির পত্রিকায়

Job Circular
Sunday-Jun-2021

চাকরির খবর – চলমান সকল চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন সাপ্তাহিক চাকরির পত্রিকায়

চাকরির খবর এবং চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি নিয়ে আর চিন্তিত হবার কোন কারন নেই। এখন থেকে আমাদের Media Bazar 24 ওয়েবসাইটে সঠিক এবং নির্ভুল চাকরি খবর পাবেন সবার আগে। যারা চাকরি খুজঁতে খুজঁতে হয়রান তাদের এই সমস্যা সমাধানের জন্য আমরা আমাদের ওয়েসাইটে সবার আগে সরকারি চাকরির খবর, বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি, কোম্পানির চাকরির খবর সবার আগে প্রকাশ করে থাকি।

আমাদের ওয়েবসাইট মিডিয়া বাজার ২৪ এর জব সার্কুলার ( চাকরির খবর ) ক্যাটাগরিতে আপনার পেয়ে যাবেন সরকারি চাকরির খবর, কোম্পানির চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি সেরা চাকরির খবর, বাংলাদেশ পুলিশ চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি, সেনা বাহিনী চাকরির নিয়োগ, এনজিও জব সার্কুলার, সাপ্তাহিক চাকরির খবর, সাপ্তাহিক চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি, সাপ্তাহিক চাকরির ডাক, এই সপ্তাহের সেরা চাকরির খবর, নতুন চাকরির খবর, মন্ত্রণালয়ে চাকরি সহ সকল প্রকার চাকরির খবর পাবেন একইপেজে।

তাই আর দেরি না করে Media Bazar 24 এর Job Post ক্যাটাগরিতে গিয়ে আপনার পছন্দের চাকরিটি খুজেঁ নিন। এবং আমরা প্রতিটি চাকরির খবরের সাথে আবেদনের লিংক দিয়ে রাখি। আপনারা আবেদনে ইচ্ছুক হলে সেই লিংকে প্রবেশ করে আবেদন সম্পর্ন করতে পারেন।

 

চাকরির খবর: চাকরি শিক্ষিত বেকারদের কাছে সোনার হরিনের মত। এই সোনার হরিনটি সবাই ধরতে পারে না। আবার অনেকেই চাকরি নামক সোনার হরিনটি খুব সহজেই হাতের মুঠোয় বন্দি করে নেয়। আমাদের দেশে চাকরির পদ খুবই সীমিত, এর বিপরিতে চাকরি প্রার্থীর সংখ্যা প্রচুর এ কারনে চাকরির বাজারে প্রতিযোগিতা চোখে পরার মত। চাকরি নামক সোনার হরিনটি সবাই ধরতে পারেনা এর প্রধান কারন হচ্ছে চাকরির প্রার্থীর চেয়ে পদ সংখ্যা কম, অনেকেই তাদের পছন্দের চাকরিটিতে আবেদন করতে পারেনা, কেউ কেউ চাকরির খবরের অভাবে কাঙ্খিত পদে আবেদন করতে পারেনা।

 

আবার অনেক ক্ষেত্রে দেখা যায় বিভিন্ন প্রতারক চক্র ভুয়া নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে আবেদনকারিদের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়। এটিও আবেদন প্রার্থীদের একটি ভোগান্তির বিষয়। কারন হচ্ছে চাকরি প্রার্থীরা সকলেই বেকার এবং আর্থিক অনাটনে ভোগে, তাদের আবেদনের সময় টাকা যদি প্রতারক চক্রের হাতে চলে যায় সেই কারনে অনেক চাকরি প্রার্থী আবেদন করতে ভয় পায় এবং ভয় পাওয়াটাই স্বাভাবিক

 

চাকরির খবর ২০২১:
চাকরির খবর পাবো কোথায়? এই প্রশ্নটি চাকরি প্রার্থীদের মনে একটি সাধারন প্রশ্ন। আর এই প্রশ্নটা থাকাই স্বাভাবিক। কারন আমাদের দেশে চাকরির খবরের কাগজ খুবই কম, তার উপর অনেক প্রতারক চক্র ভুয়া চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে বেকারচাকরি প্রার্থীদের কাছ থেকে বিপুল পরিমানে টাকা হাতিয়ে নেয়। আবার অনলাইন ওয়েবসাইট আছে সেগুলোও ভুয়া চাকরির খবর প্রকাশ করে থাকে। তাই বলে আপনাদের দুশ্চিন্তার কোন কারন নেই। আমরা আপনাদের এমন কিছু অনলাইন ওয়েবসাইটের কথা বলব যে ওয়েবসাইট গুলো সবসময় সঠিক চাকরির খবর সবার আগে প্রকাশ করে থাকে। আপনারা যখন ইচ্ছা তখন সেই সকল ওয়েবসাইটে গিয়ে চাকরির খবর দেখতে পারেন, তাও আবার সম্পূর্ন ফ্রিতে।

 

বাংলাদেশে অনেক চাকরির নিউজ পোর্টাল ওয়েবসাইট আছে যেমন: Media Bazar 24, Apply For Jobs 24, Prothom alo, Job.Kaziitzone, Jago News ইত্যাদি। এই ওয়েবসাইট গুলো সবার আগে চাকরির খ্বর প্রকাশ করে থাকে। এবং এসব ওয়েবসাইটে যে চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয় তা সঠিক এবং নির্ভুল।

 

সরকারি চাকরির খবর: প্রত্যাশিদের জন্য সুখবর। আমরা আমাদের জবসার্কুলার ক্যাটাগরিতে সরকারি চাকরির খবর সবার আগে প্রকাশ করে থাকি। আমাদের দেশে প্রতি বছর বিভিন্ন মন্ত্রনালয় নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে। বিপুল পরিমানে শিক্ষিত বেকার যুবক সরকারি মন্ত্রনালয়, সচিবালয় সহ সকল মন্ত্রনালয়ে চাকরির আবেদন করে থাকে। অনেকেই চাকরি পায় আবার অনেকেই পায় না এর কারন বাংলাদেশে চাকরির পদ সীমিত এবং এর বিপরিতে চাকরি প্রার্থী অনেক। আপনারা যারা সরকারি চাকরির খবর পেতে চান তারা অবশ্যই মিডিয়া বাজার ২৪ এর চাকরির খবর ক্যাটাগরিতে গিয়ে আপনার পছন্দের সরকারি চাকরির খবর দেখতে পারেন এবং আবেদন করতে ইচ্ছুক হলে আমাদের ওয়েবসাইটে দেওয়া লিংকে গিয়ে আবেদন করতে পারবেন।

 

বেসরকারি চাকরির খবর: বলতে মুলত বিভিন্ন কোম্পনির চাকরির , এনজিওর চাকরির , প্রাইভেট ব্যাংকে চাকরি, বীমা প্রতিষ্ঠানে চাকরি ইত্যাদি। আমরা আগেই বলেছি যে সরকারি চাকরি সোনার হরিন। এই সোনর হরিন সবার ভাগ্যে জোটে না। একারনে বেসরকারি চাকরি আমাদের দেশে বেশ জনপ্রিয়। নিচে কয়েকটি জনপ্রিয় বেসরকারি চাকরির খবর নিয়ে আলোচনা করা হলোঃ

কোম্পানির চাকরির খবরঃ কোম্পানির চাকরি আমাদের দেশে বেশ জনপ্রিয়। আমাদের দেশে অনেক সনামধন্য কোম্পানি আছে যেমন: স্কয়ার, প্রান, আরএফএল ইত্যাদি যেগুলো প্রতি বছর বিপুল পরিমানে জনবল নিয়োগ দিয়ে থাকে। শিক্ষিত বেকার জনগোষ্ঠির লোভনিয় একটি চাকরি হচ্ছে কোম্পানির চাকরি। আমরা আমাদের ওয়েবসাইটে দেশের সনামধন্য কোম্পানির চাকরির খবর সবার আগে প্রকাশ করে থাকি।

 

এনজিওর চাকরির খবরঃ বাংলাদেশে বিভিন্ন এনজিও রয়েছে যেমনঃ ব্রাক, টিএমএস, আশা ইত্যাদি। এইসব এনজিও প্রতি বছর বিপুল পরিমানে প্রার্থী নিয়োগ দিয়ে থাকে। এনজিও চাকরি আমাদের দেশে বেশ জনপ্রিয়। আমরা আমাদের ওয়েবসাইটের জব সার্কুলার ক্যাটাগরিতে এনজিওর চাকরির খবর সবার আগে প্রকাশ করে থাকি।

 

সাপ্তাহিক চাকরির খবর: বাংলাদেশের জনপ্রিয় একটি চাকরির খবরের পত্রিকা। বাংলাদেশের চাকরি প্রার্থীদের কাছে এই পত্রিকা একটি বিশেষ পত্রিকার নাম। প্রতি সপ্তাহের শুক্রবারে সাপ্তাহিক চাকরির খবর পত্রিকাটি প্রকাশিত হয়। আমরা আমাদের ওয়েবসাইটে সাপ্তাহিক চাকরির খবর পত্রিকাটির HD ছবি এবং PDF ফাইল প্রকাশ করি। আপনারা চাইলে এগুলো ডাউনলোড করে ব্যবহার করতে পারবেন।

 

সাপ্তাহিক চাকরির  ডাক: বাংলাদেশের জনপ্রিয় চাকরির খবরের পত্রিকার মধ্যে অন্যতম। এই পত্রিকাটির ১ম এবং ৪র্থ পৃষ্ঠা রঙ্গিন এবং ২য় ও ৩য় পৃষ্টা সাদা-কালো রঙ্গের হয়ে থাকে। এই ২পত্রিকাটির দাম ০৭ টাকা। এই পত্রিকায় সকল প্রকার সরকারি চাকরির খবর, বেসরকারি চাকরির নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করে থাকে। মিডিয়া বাজার ২৪ এর চাকরির খবর ক্যাটাগরিতে সাপ্তাহিক চাকরির ডাক পত্রিকাটির HD ছবি আমরা প্রকাশ করে থাকি। আপনারা সেটি ডাউনলোড করে ব্যবহার করতে পারবেন।

Chakrir Khobor Potrika




    • আপনি কি? চলমান সকল চাকরির খবর দেখতে চাচ্ছেন? সবার আগে দৈনিক/মাসিক ও সাপ্তাহিক চাকরির দেখতে চোঁখ রাখুন মিডিয়া বাজার ২৪.
    • কম। মিডিয়া বাজার প্রতিদিন আপনাদের আপডেড চাকরির সন্ধান দিয়ে যাবে। Google বা Wikipedia তে মিডিয়া বাজার বা চাকরির খবর লিখে সার্চ করুন প্রতিদিনের সেরা চাকরির খবর পেয়ে যাবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *