রুপালি ব্যাংকে চাকরি

Job Circular
Monday-Nov-2020

রুপালি ব্যাংকে চাকরি, মিডিয়া বাজার ২৪

পদ সংখ্যা-৬০ জন

১. পদের নামঃ সিনিয়র অফিসার (এসিস্ট্যান্ট নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার)

বেতনঃ (২২,০০০-৫৩,০৬০)

পদ সংখ্যাঃ ৬০ জন

শিক্ষাগত যোগ্যতাঃ যে কোন বিষয়ে দ্বিতীয় শ্রেনীর স্নাতকোত্তর ডিগ্রি অথবা ইঞ্জিনিয়ারিং/কম্পিউটার সায়েন্স বিষয়ে স্নাতক ডিগ্রি থাকতে হবে । শিক্ষা জীবনে কোন পর্যায়েই ৩য় বিভাগ গ্রহনযোগ্য হবে না । প্রার্থীকে Aptitude Test পোগ্রামিং সহ ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে । কোন পেশাদার স্বীকৃত কম্পিউটার সোসাইটির  সহযোগী সদস্য হতে হবে ।

বয়সঃ ০১/০৭/২০১৯ তারিখে-মুক্তিযোদ্ধাদের সন্তান এবং প্রতিবন্ধি প্রার্থী ব্যতীত সকল প্রার্থীদের ক্ষেত্রে সর্বোচ্চ ৩০ বছর । মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধীদের ক্ষেত্রে সর্বোচ্চ ৩২ বছর ।

আবেদন শুরুর তারিখ: এখন থেকে

আবেদনের শেষ তারিখ: ০২/১২/২০২০ তারিখ রাত ১১.৫৯ টা

বিস্তারিত দেখতে ভিজিট করুন: https://erecruitment.bb.org.bd

আবেদন করুন: https://erecruitment.bb.org.bd

আবেদন ফি এর পরিমান ২০০/- টাকা যা ডাচ্ বাংলা ব্যাংক লিমিটেড এর payment gateway  রকেট এর মাধ্যমে প্রাদন করতে হবে ।

Online Application Form: বাংলাদেশ ব্যাংকের নিয়োগ সংক্রান্ত ওয়েবসাইটে https://erecruitment.bb.org.bd এর Online Application Form পূরণের মাধ্যমে আবেদন করতে হবে ।

প্রার্থীর বিবরণঃ এসএসসি সনদে যেভাবে লেখা আছে Online আবেদনে ঠিক সেভাবে লিখতে হবে । অবিবাহিত মহিলা প্রার্থীদের আবেদন দাখিলের পরে বিবাহবন্ধনে আবদ্ধ হলে যথাযথ প্রমাণ সাপেক্ষে স্বামীর স্থায়ী ঠিকানার অনূকুলে নিজের স্থায়ী ঠিকানা পরিবর্তন করতে পারবেন ।

ছবিঃ বাংলাদেশ ব্যাংকের মাধ্যমে ইতঃপূর্বে আবেদনকৃত প্রার্থীগণ বিদ্যমান ছবি ব্যবহার করতে পারবেন । Online Application Form এর নির্ধারিত স্থানে (600 pixel x 600 pixel) এর কম বা বেশি নয় এবং full size 100 KB এর বেশি নয় এরুপ মাপের অনধিক তিন মাস পূর্বে তোলা রঙ্গিন ছবি ( সাদা ব্যাকগাউন্ড সম্বলিত) স্কেন করে আপলোড করতে হবে । ছবি তোলার সময় মুখ বা কানের উপর আবরন রাখা যাবে না । সাদাকালো ছবি এবং informal ছবি গ্রহনযোগ্য হবে না ।

স্বাক্ষরঃ Online Application Form এর নির্ধারিত স্থানে (300 pixel x 80 pixel) এর কম বা বেশি নয় এবং full size 60 KB এর বেশি নয় এরুপ মাপের প্রার্থীর নিজের স্বাক্ষর Scan করে আপলোড করতে হবে । স্বাক্ষর অবশ্যই সাদা কাগজের উপর কালো কালিতে প্রদত্ত হতে হবে ।

আবেদন ফি প্রদান পদ্ধতিঃ আবেদন ফি জমা দেওয়ার পদ্ধতি সম্পর্কে বিস্তারিত জানতে উক্ত ওয়েবসাইটে ক্লিক করুন । prepaid পদ্ধতিতে একজন আবদেনকারী এজেন্ট অথবা নিজের একাউন্ট এর মাধ্যমে নির্ধারিত JOB ID NO এবং CV ID NO এর ১ম অংশ (হাইফেনের (-) পূর্বের অংশ ) এর বিপরীতে আবদেন ফি প্রদান করতে পারবেন । আবেদন ফি প্রদান করলে প্রার্থী জমাকৃত ফি এর বিপরীতে একটি TXN ID নম্বর পাবেন । প্রাপ্ত নম্বরটি ওয়েবসাইটে আবদেন ফরমের নির্ধারিত ঘরটি পূরণ করলে ফি প্রদানের ভেরিফিকেশন সাপেক্ষে একটি TRAKING NO প্রদান করা হবে । একজন প্রার্থী Traking No  প্রাপ্ত হলেই তার আবেদন যথাযথভাবে সম্পন্ন হয়েছে বলে বিবেচিত হবে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *