নবম শ্রেণি পৌরনীতি ও নাগরিকতা অ্যাসাইনমেন্ট উত্তর ২০২১

নবম শ্রেণি পৌরনীতি ও নাগরিকতা অ্যাসাইনমেন্ট উত্তর ২০২১ – ২য় সপ্তাহ

এই সপ্তাহের সকল অ্যাসাইনমেন্টের উত্তর দেখুন Media Bazar 24 এ।

নবম শ্রেণি পৌরনীতি ও নাগরিকতা অ্যাসাইনমেন্ট উত্তর ২০২১ | ২য় সপ্তাহ

নবম শ্রেণির পৌরনীতি ও নাগরিকতা অ্যাসাইনমেন্ট সমাধান ২০২১ (২য় সপ্তাহ)। ৯ম শ্রেণি অ্যাসাইনমেন্ট ২০২১ সকল বিষয়ের এসাইনমেন্ট প্রশ্নের উত্তর ও সমাধান। অ্যাসাইনমেন্ট ২০২১ প্রশ্নের উত্তর ও সমাধান ডাউনলোড। নবম শ্রেণীর অ্যাসাইনমেন্ট ২০২১ পৌরনীতি ও নাগরিকতা দেখুন আজকের পোস্ট থেকে। অ্যাসাইনমেন্ট সমাধান পেতে চান। তারা আজকে আমাদের এই পোস্ট থেকে নবম শ্রেণীর পৌরনীতি ও নাগরিকতা অ্যাসাইনমেন্ট উত্তর ডাউনলোড করতে পারবেন।

বাংলাদেশ শিক্ষা বোর্ড নবম শ্রেণীর সকল শিক্ষার্থীকে প্রত্যেক শিক্ষার্থীকে সেই বিষয়গুলো সঠিক ভাবে সম্পন্ন করতে হবে। তাই যারা ৯ম শ্রেণির পৌরনীতি ও নাগরিকতা অ্যাসাইনমেন্ট সমাধান পেতে চান। তাদের জন্য আজকের এই পোস্টের অ্যাসাইনমেন্ট সময় মতন দেওয়া হয়েছে।

নবম শ্রেণীর অ্যাসাইনমেন্ট ২০২১ পৌরনীতি ও নাগরিকতা সকল প্রশ্নের উত্তর পাবেন আমাদের পোস্টে। পৌরনীতি ও নাগরিকতা অ্যাসাইনমেন্ট ৯ম শ্রেণী দেওয়া হয়েছে আমাদের এখানে। আপনারা খুব সহজেই নবম শ্রেণীর অ্যাসাইনমেন্ট পৌরনীতি ও নাগরিকতা ২০২১ ডাউনলোড করতে পারবেন।

প্রিয় নবম শ্রেণি শিক্ষার্থীরা, তোমরা নিশ্চয় ২য় সপ্তাহের অ্যাসাইনমেন্ট এর কপি হাতে পেয়ে গেছো। আমরা তোমাদের ৯ম শ্রেণির ২য় সপ্তাহের জীব বিজ্ঞান এ্যাসাইনমেন্টর এর সমাধন পত্র তৈরি করে ফেলিছি। তোমরা নিচে দেখতে পারে। এতে তোমাদের নবম শ্রেণির ২য় সপ্তাহের পৌরনীতি ও নাগরিকতা অ্যাসাইনমেন্ট উত্তর লিখতে সহজ হবে। তাই দেখে নিন ৯ম শ্রেণীর অ্যাসাইনমেন্ট পৌরনীতি ও নাগরিকতা উত্তরপত্র।

-পৌরনীতি ও নাগরিকতা

-পৌরনীতি ও নাগরিকতা বিষয়ের পরিসর বা
বিষয়বস্তু

-পরিবার, পরিবারের
শ্রেণিবিভাগ

-পরিবারের কার্যাবলী
সমাজ

-রাষ্ট্র

-রাষ্ট্রের উৎপত্তি

-সরকারের ধারণা

-রাষ্ট্র ও সরকারের সম্পর্ক

পৌরনীতি ও নাগরিকতা বিষয়টি পাঠ-শেষে তােমার অর্জনসমূহের তালিকা সম্বন্বিত একটি পােস্টার তৈরি কর।

সংকেত:
(নিচের বিষয়বস্তু সম্পর্কে তুমি যা জেনেছ)

১। নাগরিকতা

২। পরিবার

৩। সমাজ

৪। রাষ্ট্র

৫। আন্তর্জাতিক সংস্থা

উত্তর :






 

আরও অ্যাসাইনমেন্ট এর উত্তর দেখুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *